ফিরে এসো
- Al Nahid Shuvo - নির্বাসিত আমি ০৩-০৫-২০২৪

আজ আমি স্তব্ধ
কোনোকিছুই বলার নেই
আমার; তোমার ভালোবাসা
আমায় যে স্তব্ধ করে দিলো,
তোমার ভন্ড ধার্মিকতার
মুখোশটি বন্ধ করি পাখি।


আজ আমি নির্বোধ,তোমার
ভালোবাসায়; তোমাকে ভালো
মনে করে ভালোবেসেছি; কিন্তু
আজও
তুমি শোনোনি আমার হ্রিদয়ের
কথা
পাখি,নস্টদেরকে তোমার দেহতত্ত্ব
দর্শিত করোনা,
ফিরে এসো তুমি যা বলো
সেখানে ;তুমি
ফিরে এসো পাখি
আলোর পথে; এই হ্রিদয়ে
ফিরে এসো তোমার চোখে চশমা
পড়ে
দেখবো তোমায় প্রাণজুড়ে।
রুপান্তরিত হয়ে এসো বেদনাময়
থেকে
অসীম শান্তিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

AlNahidshuvo
৩১-০৫-২০১৫ ২২:০৫ মিঃ

কবিতাটি অক্ষরব্রিত্ত ছন্দে রচিত